মঠবাড়িয়ার খবর

মোহাম্মদ নাসিম এবং শেখ আব্দুল্লাহ মৃত্যু নিয়ে বি এন পি নেতার ব্যাঙ্গাত্বক স্ট্যাটাস || নিন্দার ঝড়

নিউজ ডেস্কঃ –    সদ্য প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ এর মুখপাত্র মোহাম্মদ নাসিম এবং ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ মৃত্যু নিয়ে পিরোজপুর জেলা বি.এন.পি. বিশেষ সম্পাদক কে এম হুমায়ুন কবির ব্যাঙ্গাত্মক স্টাটাসে সমালোচনার ঝড় উঠেছে। অভিযুক্তের শাস্তি নিশ্চিত করা না হলে কঠোর আন্দোলনে যাওয়ার হুমকি ও মামলার কথাও জানিয়েছেন মঠবাড়িয়া ছাত্রলীগের নেতা কর্মীরা।

অভিযুক্ত কে এম হুমায়ুন কবির জাতীয়তাবাদী(বি এন পি) রাজনীতি করেন। পরে তিনি ডিলিট দিয়ে আরো একটা স্ট্যাটাস দেন, যাতে তিনি দুঃখ প্রকাশ না করে স্ট্যাটাস ইচ্ছাকৃত ভাবে ডিলিট না দেওয়ার মন্তব্য প্রকাশ করেন।

জানা যায়, ১৩ জুন লাইফ সাপোর্টে থাকা সাবেক স্বাস্থ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য মোঃ নাসিম মারা যান। তাঁর মৃত্যু নিয়েই ওই বি এন পি নেতা ওনার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ব্যাঙ্গ কর”এত উইকেটের পতন হলে, দশা হবে কি!! খেলা হবে খেলা হবে, খেলবেটা কে?” শিরোনামে পোস্ট দেন। কিছুক্ষণের মধ্যেই বিষয়টি বুঝতে পেরে তা ডিলিট করেন তিনি। কিন্তু ততক্ষণে পোস্টের স্ক্রিনশট ছড়ালে স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনগুলোর নেতা কর্মীরা বিষয়টির তীব্র সমালোচলা করে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা বলেন, হুমায়ুন কবির এর আগেও বিভিন্ন মিছিল মিটিংয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটাক্ষ করে মন্তব্য করেছেন। তিনি যে ঘৃণিত কাজটি করেছেন আমরা তার সর্বোচ্চ শাস্তি চাই।

মঠবাড়িয়া পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, তুষার আহমেদ মিলন বলেন, করোনার পরিস্থিতি আর প্রিয় নেতার মৃত্য সব মিলে সকলেই কঠিন মুহুর্ত পার করছে। এমন মুহুর্তে একজন নেতার এমন স্টাটাস দেয়া খুবই দুঃখজনক। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তাকে যদি গ্রেফতার করা না হয় আমরা এর প্রতিবাদ করব। উপজেলা প্রশাসনের থেকে এই বিষয়ে যথাযথ পদক্ষেপ নেয়ার আহবান জানান তিনি।

এ বিষয়ে জানতে অভিযুক্ত হুমায়ুন কবির কে কয়েকবার ফোন করলে তিনি রিসিভ করেননি।

আরও পড়ুন

Ahmed Feroz

Hello,I am Feroz.I am student.I love journalism. thats why i am work at digital mathbaria

Related Articles

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker