গুলিশাখালী নিউজমঠবাড়িয়ার খবর

মঠবাড়িয়ায় আল আমিনের পরিবারকে প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান

পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা ভাইরাসে লকডাউনে থাকা গার্মেন্টস কর্মি আল আমিন (২৬) কে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার (২ মে) সকালে উপজেলার লক্ষনা গ্রামের আল আমিনের বসত ঘরে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক এ সহায়তা প্রদান করেন। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, ডাল, সয়াবিন তৈল, চিনি, আলু, পিঁয়াজ, লবন, ছোলা বুট ও মুড়ি।
এসময় সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, হলতা গুলিসাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, সাংবাদিক মিজানুর রহমান মিজু, আ’লীগ নেতা আবুল কালাম আজাদ এবি উপস্থিত ছিলেন। কৃষক ইউনূচ খানের পুত্র আল আমিন গাজীপুরের টঙ্গী শিল্প এলাকার উলেন ওয়ার লিমিটেড এর বৈদূ্যুতিক সহকারী হিসেবে কর্মরত ছিলেন।
আল আমিন জানান- গত ১৯ এপ্রিল সে গাজীপুর হতে মঠবাড়িয়ার গ্রামের বাড়িতে আসার পর তার বাড়িটি সংশ্লিষ্ট ইউপি সদস্য ও গ্রাম চৌকিদার লাল পতাকা টানিয়ে লক ডাউন ঘোষণা করেন। কিন্তু হোম কোয়ারেন্টিনে থাকার পর গত কয়েক দিনে কেউ কোন খবর না রাখায় তার পরিবারটি চরম খাদ্য সংঙ্কটে পড়ে। আল আমিনের পরিবারের ১০ সদস্য না খেয়ে মানবেতর জীবন যাপনের পর গতকাল শুক্রবার বিকেলে ইউএনওর সরকারী নম্বরে ফোন করে অভুেক্তর খবর জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক বলেন, ফোন পাওয়ার পর পরই আল আমিনের বাড়িতে গিয়ে প্রধানমন্ত্রীর এ উপহার এ খাদ্য সহায়তা পৌছে দেয়া হয়।

Tags
আরও পড়ুন

Related Articles

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker