মঠবাড়িয়ার খবর

প্রবাসী মামুন খানের উপজেলার পেশাদার সাংবাদিকদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

চলমান করোনা সংকটে স্বাস্থ্য সুরক্ষা রাখতে কর্মরত মঠবাড়িয়া প্রেসকাবের সাংবাদিকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) ও করোনা সংক্রোমন সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক কাতার প্রবাসী মো. মামুন খাঁন। মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে প্রেসকাবের সভাকক্ষে প্রবাসী মামুন খাঁনের বাবা স্থানীয় ব্যবসায়ী আবদুল মান্নান খাঁন এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন।
এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিপন বিশ^াস, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমীন দুলাল, প্রেসকাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, মো. জিল্লুর রহমান, সাংবাদিক আব্দুল হালিম দুলাল, রফিকুজ্জামান আবীর, ইসরাত জাহান মমতাজ, মনির আকন, আবুল বাসারসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
কাতার থেকে মুঠোফোনে প্রবাসী মামুন খান জানান, করোনা পরিস্থিতিতে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে সঠিক খবরগুলো পাচ্ছে। এই উপলব্ধী থেকে পেশাগত দায়িত্ব পালনে যে সব সাংবাদিকরা ঝুঁকি নিয়ে মাঠে কাজ করছেন, তাদের জন্য পিপিই বিতরণের উদ্যোগ নেন তিঁনি।
এতে মোট ১৫টি পিপিই, ১৫ কেএন ৯৫ মাস্ক ও ২০০ হ্যান্ড গ্লোভস চায়না থেকে সরাসরি আমদানি করে সাংবাদিকদের সুরক্ষার জন্য প্রদান করা হয়।

Tags
আরও পড়ুন

Related Articles

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker