অন্যান্যমঠবাড়িয়ার খবর

পিরোজপুরের আইনজীবী ও সহকারীদের পাশে প্রাণিসম্পদমন্ত্রী

করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ও পরিস্থিতি মোকাবেলায় আইনজীবী ও সহকারীদের পাশে দাঁড়িয়েছেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম। বুধবার পিরোজপুর আইনজীবী সমিতির মিলনায়তনে সমিতির ৫৬ জন আইনজীবী ২০ জন আইনজীবী সহকারীর মাঝে মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে তিন লাখ টাকা সহয়তা প্রদান করা হয়েছে।

মন্ত্রীর পক্ষে এই অনুদানের টাকা বিতরণ করেন পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক চন্ডীচরন পাল, পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এম এ হাকিম হাওলাদার, সাবেক পিপি এম শাহআলম, সাবেক সভাপতি আ. রাজ্জাক খান বাদশা, সাবেক সভাপতি ও বর্তমান পিপি খান মো. আলাউদ্দিন।

এর আগে তিনি পিরোজপুরে কর্মরত সাংবাদিকদের মাঝে পিপিই ও অর্থ সহয়তা দিয়েছেন। এ ছাড়া করোনা পরিস্থিতি মোকাবেলায় পিরোজপুর-১ আসনের তিন উপজেলায় শ ম রেজাউল করিম এমপি মহোদয়ের ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণসামগ্রী ও দুস্থদের মাঝে খাবার বিতরণ অব্যাহত রয়েছে।

শ ম রেজাউল করিম পিরোজপুরে আইন পেশায় নিয়োজিত ছিলেন। তিনি পিরোজপুরেও সাংবাদিকতা করেছেন। তিনি নাজিরপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও পিরোজপুর প্রেস ক্লাবের আজীবন সদস্য। বর্তমানে তিনি সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও বাংলাদেশ বার কাউন্সিলের ফিন্যান্স কমিটির চেয়ারম্যান। এর আগে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশনের) সাবেক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক আইন সম্পাদকের দায়িত্ব পালন করেছেন এর পর পিরোজপুর ১ আসনের সংসদ সদস্য এমপি নির্বাচিত হন। সংসদ সদস্য হওয়ার পর তাকে গণপূর্ত মন্ত্রী হিসেবে দ্বায়িত্ব দেওয়া হয়, এর পর তাকে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী করা হয়।

আরও পড়ুন

Related Articles

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker