আমরাগাছিয়া নিউজমঠবাড়িয়ার খবর

আমড়াগাছিয়ায় ধানক্ষেত থেকে মৃগী হরিণ উদ্ধার ॥ সুন্দরবনে অবমুক্ত

পিরোজপুরের মঠবাড়িয়ার উত্তর সোনাখালী গ্রামের ধানক্ষেত থেকে শুক্রবার (২৪ এপ্রিল) সকালে থানা পুলিশ একটি মৃগী হরিণ উদ্ধার করে। পরে হরিণটিকে উদ্ধার করে বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়।
উত্তর সোনাখালী গ্রামের প্রত্যক্ষদর্শী এমাদুল হক জানান, কৃষক হামিদ মোল্লা ভোরে দরজা খুলে ওই মৃগী হরিণটিকে তার ঘরের সামনে শোয়া অবস্থায় দেখতে পান। এসময়ে হরিণটি দৌড়ে বাড়ির পাশের ধান ক্ষেতে যায়। পরে স্থানীয়রা ধাওয়া করে হরিণটি আটক করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ আ.জ.ম. মাসুদুজ্জামান মিলু জানান, উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের উত্তর সোনাখালী গ্রামে ধান ক্ষেতে হরিণটি দেখতে পেয়ে স্থানীয়রা সেটিকে ধাওয়া করে আটক করে। এ খবর পেয়ে আটক হরিণটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে তা বন বিভাগের শরণখোলা রেঞ্জের জ্ঞানপাড়া টহল বনকর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।
বন বিভাগের জ্ঞানপাড়া টহল দলের ওসি সাদিক মাহমুদ জানান, হরিণটি প্রাপ্ত বয়স্ক মৃগি হরিণ। হয়তো কোন হিং¯্র প্রাণীর ধাওয়া খেয়ে পথ হারিয়ে তা লোকালয়ে প্রবেশ করেছে। হরিণটি কিছুটা অসুস্থ থাকায় তাকে চিকিৎসা দিয়ে সুস্থ করে সুন্দরবনে অবমুক্ত কারা হবে।

Tags
আরও পড়ুন

Related Articles

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker