Breaking News
Home / মঠবাড়িয়ার খবর / মঠবাড়িয়া ডাঃ রুস্তম আলী ফরাজী বিশ্ববিদ্যালয় কলেজে নবীন বরন অনুষ্ঠিত।

মঠবাড়িয়া ডাঃ রুস্তম আলী ফরাজী বিশ্ববিদ্যালয় কলেজে নবীন বরন অনুষ্ঠিত।

পিরোজপুরের মঠবাড়িয়া ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ডাঃ রুস্তুম আলী ফরাজী বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেনীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরন অনুষ্ঠান আজ শনিবার সকালে কলেজ অডিটরিয়মে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠন সূচনায় ছিলো, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। উক্ত নবীনবরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,পিরোজপুর( ৩) আসনের সংসদ সদস্য কলেজের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব ডাঃ মোঃ রুস্তুম আলী ফরাজী

বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ শাহা আলম মারুফের সভাপতিত্বে বক্তব্য রাখেন,

  • বাংলা বিভাগের বিভাগীয় প্রধান মাসুমা বেগম,
  • ইসলামী শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান আবুল বাসার
  • ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক মোতালেব হোসেন
  • দ্বাদশ শ্রেনীর ছাএী ফাতিমা ইসলাম
  • ইব্রাহীম ফরাজী ও নবীন একাদশ শ্রেনীর ছাএী ফাতিমা প্রমুখ।

প্রধান অতিথির বক্তৃতায় ডাঃ রুস্তুম আলী ফরাজী বলেন, কলেজটি প্রতিষ্ঠার সময় আমার ঘোষনা ছিল এ কলেজটি হবে রাজনীতি মুক্ত। এ কলেজে ভর্তি হওয়া যেমন সোজা তেমনি বহিষ্কার হওয়া সোজা। প্রতিটি শিক্ষাঙ্গন থেকে সন্ত্রাস,মাদক ও বিভিন্ন অফিসকে দুর্নীতিমুক্ত করে মঠবাড়িয়াকে আলোকিত মঠবাড়িয়া হিসেবে গড়তে হবে। তানাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বপ্ন বাস্তবায়ন হবে না। বর্তমানে আপদ ও বিপদ হচ্ছে উন্নয়নের অন্তরায়।আপদ হচ্ছে সন্ত্রাস আর বিপদ হচ্ছে মাদক। এ দুইটি যতদিন পর্যন্ত তারানো না যাবে ততদিন পর্যন্ত দেশের উন্নয়ন হবে না।তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু বাঙ্গালীর স্বাধীনতা আন্দোলনের জন্য ২৩ টি বছর জেল খেটেছেন।বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষনই ছিলো স্বাধীনতার ঘোষনা। তিনি আরো বলেন, আমার জনপ্রিয়তায় একটি মহল ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে। আমি চ্যালেঞ্জ করলাম,ডিজিএফআই,এনএস,আই,দুদক ও সাংবাদিকরা রয়েছেন যদি কেউ ১ টি টাকার দুর্নীতি করেছি প্রমান করতে পারলে এমপি থেকে পদত্যাগ করবো। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, যে সব সেক্টরে দুর্নীতি হচ্ছে সেসব সেক্টরের একটি মিনিস্টারির মন্ত্রী বানিয়ে আমাকে দায়িত্ব দিন।৭ দিনের মধ্যে দুর্নীতি বন্ধ করতে না পারলে পদত্যাগ করবো।

Comments

comments

About Nayem Mahmud

Founder and CEO at Digital Mathbaria ৷ ডিজিটাল মঠবাড়িয়া